মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
এমভি ফারহান-৮ লঞ্চের স্টাফের হামলায় গুরুত্বর আহত অন্তঃস্বত্তা নারী

এমভি ফারহান-৮ লঞ্চের স্টাফের হামলায় গুরুত্বর আহত অন্তঃস্বত্তা নারী

dynamic-sidebar

বরিশাল নৌ-বন্দরের পল্টুনে এক অন্তঃস্বত্তা নারী যাত্রী, তার স্বামী ও ভাইকে মারধর করেছে এমভি ফারহান লঞ্চের কলম্যান। হামলায় নৌ-বন্দরে বসেই রক্ত ক্ষরন শুরু হয় অন্তঃস্বত্তা ওই নারীর। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামুন নামের হামলাকারী এক কলম্যানকে আটক করেছে নৌ-পুলিশ।

রবিবার রাত সাড়ে সাতটার দিকে বরিশাল নৌ-বন্দরের পল্টুনে এমভি ফারহান কলম্যানদের হামলায় গুরুত্বর আহত অন্তঃস্বত্তা নারী রহিমা বেগম ঝালকাঠির নলছিটি উপজেলার বৈশাখীয়া গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের স্ত্রী।

হামলা স্বীকার জসিম উদ্দিন জানান, লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে যাবার জন্য তিনি তার অন্তঃস্বত্তা স্ত্রী ও শ্যালককে নিয়ে নৌ-বন্দরে আসেন। এ সময় পল্টুনে থাকা বিভিন্ন লঞ্চের কলম্যান মামুন, সায়েম, অলি, সুমন তার স্ত্রী রহিমা বেগমের হাত ধরে টানা হেচড়া করে লঞ্চে তোলার চেষ্টা করে।
এসময় জসিম উদ্দিন বাঁধা দিলে কলম্যানরা তাকে ও তার শ্যালককে বেধম মারধর করে। এমভি ফারহান কলম্যানরা তার অন্তঃস্বত্তা স্ত্রীকেও মারধর করে। এতে তাৎক্ষনিকভাবে তার (রহিমা বেগম) রক্তক্ষরন শুরু হয়। খবর পেয়ে নৌ-পুলিশের সদস্যরা গুরুতর আহত অন্তঃস্বত্তা নারীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

বরিশাল সদর নৌ-থানার ওসি আল মামুন বলেন, ঘটনার পর পরই পল্টুন থেকে হামলাকারী এমভি ফারহান কলম্যান মামুনকে আটক করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net